গালি
- আরিফুল হক দ্বীপ ২৮-০৪-২০২৪

তোকে একটা গালি দিতে ভীষণ ইচ্ছে করে,
যেন মন প্রাণ থেকে দেই সেই গালিটা-
অনেকদিন থেকে পোষণ করে রেখেছি
দগ্ধ হয়ে যাওয়া এ হৃদয় প্রান্তরে।
শুনবি?তোরতো আবার গালি শুনতে
মন্দ লাগে না,পুলিশকেওতো
অনেক আজে বাজে কথা বলে গাল দেয়
বিক্ষুব্ধ জনতারা?
তাতে কি তার পোশাকটা খুলে যায়?
তবে আমার একটু পচা কথাতে
কি আসে যায় তোর?
যাক,দিয়েই ফেলি গালিটা হজম হচ্ছে নাযে আর,
তোকে, তোকে এখনো অনেক ভালোবাসিরে শুভ্রা।

২৩/৮/২০১৫

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।